শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা

২২ মে, ২০২৪

গাজীপুরের শ্রীপুরে পূর্ব শত্রুতার জেরে ফরিদ আহমেদ (২২) নামের এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত ফরিদ আহমেদ উপজেলার উজিলাব গ্রামের মো. মোস্তফার ছেলে।মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের মাটির মসজিদ এলাকার আতাদুল্লাহর তিন ছেলে শাকিব (২৪), মারুফ (১৭) ও মাহফুজ (১৯) তাদের আপন চাচাতো ভাই মুনসুর আলী ইমরানের (২২) ওপর হামলা চালান।

এক পর্যায়ে শাকিব তার চাচাতো ভাই ইমরানকে লক্ষ্য করে গুলি করেন। গুলি ইমরানের গায়ে না লেগে পাশে থাকা ফরিদ আহমেদের বাম কাঁধের নিচে লাগে। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ফরিদকে মৃত ঘোঘণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. নাজমুল হুদা জানান, মঙ্গলবার রাত ৯টা ১০ মিনিটের দিকে মৃত অবস্থায় ফরিদকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানানো হয়েছে। আমরা দুটি আঘাতের চিহ্ন পেয়েছি। বাম ঠোটে ও বাম কাঁধে। তবে তার মৃত্যু গুলিতে হয়েছে কি না তা ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ঘটনার পরপরই পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।