২০ লিটার দুধ দিয়ে গোসল সারলেন নির্বাচিত চেয়ারম্যান

২৩ মে, ২০২৪

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে দুধ দিয়ে গোসল করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. এহছানুল হাকিম সাধন।

বুধবার সকালে নবনির্বাচিত চেয়ারম্যানের বাড়িতে তার সমর্থক ও এলাকাবাসী তাকে ২০ লিটার দুধ দিয়ে গোসল করান। মুহূর্তেই তার দুধ দিয়ে গোসলের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

কাজী সালমান আহমেদ নামে এহছানুল হাকিম সাধনের এক সমর্থক ছবিটি নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে লিখেছেন, ‘আল্লাহ পাক উপজেলার সর্বোচ্চ সম্মান আপনাকে দান করেছেন। আজ যেমন দুধ দিয়ে গোসল করে পবিত্র হলেন। আমৃত্যু এই পবিত্রতা ধরে রাখবেন, আপনার কাছে অনুরোধ। আমরা যারা আপনার সহচরী ছিলাম আমাদের স্বপ্ন বালিয়াকান্দি একটা মডেল উপজেলা হিসাবে আপনি গড়ে তুলবেন। শুভকামনা আপনার জন্য প্রিয় বড় ভাই।’

নির্বাচনে এহসানুল হাকিম সাধন বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকে ৪২ হাজার ৬৮০ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ আনারস প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৬৮০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এহসানুল হাকিম বলেন, আমার সমর্থক ও এলাকাবাসীর আবদার রক্ষার্থে দুধ দিয়ে গোসল করেছি। দীর্ঘ ১৫ বছর আমার প্রতিদ্বন্দ্বী এই উপজেলায় রাজতন্ত্র কায়েম করেছিলেন। আমি বিজয়ী হওয়ার পর জনমনে যে সন্তোষ দেখা দিয়েছে তাতে মনে হচ্ছে তারা এতদিন জেলখানায় ছিল। এখন মনে হচ্ছে, তারা মুক্ত আকাশে ঘুরে বেড়াচ্ছে। তার প্রমাণ, সকাল থেকে আমার বাড়িতে হাজার হাজার মানুষ আসছে। জনগণ আমাকে অনেক ভালোবাসে, তারা তাদের ভালোবাসা ভোট দিয়ে প্রমাণ করে দিয়েছে।