বয়ার নতুন ওয়্যারলেস মাইক্রোফোন দেশের বাজারে

২৫ মে, ২০২৪

বয়া বাংলাদেশের অথরাইজড ডিস্ট্রিবিউটর গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড সম্প্রতি দেশের বাজারে নিয়ে এলো নতুন অল ইন ওয়ান ওয়্যারলেস মাইক্রোফোন “বয়ামাইক”।

ডুয়াল ট্রান্সমিটার এবং একটি ওলেড ডিসপ্লের রিসিভারসহ এই মাইক্রোফোনের সঙ্গেই দেওয়া থাকছে ইউএসবি টাইপ-সি, ইউএসবি লাইটনিং এডাপ্টার এবং ৩.৫ মিলিমিটারের টিআরএস কানেক্টর  ক্যাবল। যার সাহায্যে মাইক্রোফোনটিকে ব্যবহার করা যায় যেকোনো মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরার মতো যেকোনো ডিভাইসেই।

এই মাইক্রোফোনটির সবচেয়ে বিশেষ ফিচার হল এটির ট্রান্সমিশন রেঞ্জ ২০০ মিটার পর্যন্ত। ব্যবহারকারীর সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করতে ডিভাইসটিতে দেওয়া হয়েছে ৮ জিবি ইন্টারনাল অন বোর্ড মেমোরি যাতে ১৫ ঘণ্টা পর্যন্ত রেকর্ডিং সম্ভব।

বয়ার এই মাইক্রোফোন একবার চার্জে ১১ ঘণ্টা পর্যন্ত রেকর্ডিং উপভোগ করা যায়, আর এর চার্জিং কেসটি এক্ষেত্রে অতিরিক্ত সুবিধা প্রদান করে থাকে। এর ৩.৫ মিলিমিটারের টিআরএস ডিভাইসটি ৪৮কিলোহার্জ/২৪বিট রেজুলেশনে রেকর্ডিং স্টুডিওর মত ক্লিয়ার সাউন্ড প্রদান করতে সক্ষম। 

এই ডিভাইসটির বিশেষ নয়েজ কান্সেলেশন ফিচার এটিকে আরও ক্লিয়ার অডিও অউটপুট নিশ্চিত করে। 

বয়া ওয়্যারলেস মাইক্রোফোন হচ্ছে ক্রিয়েটিভ কনটেন্ট ক্রিয়েটর দের জন্য একটি চমৎকার সমাধান, যা তাদের উচ্চ-মানের অডিওর সঙ্গে তাদের কন্টেন্ট তৈরির কাজকে আরও সহজ করে তুলতে সক্ষম।

মাইক্রোফোনটির সর্বোচ্চ খুচরা মূল্য ১৭ হাজার ৯৯৯ টাকা। সঙ্গে থাকছে ২ বছরের অথরাইজড ব্র্যান্ড ওয়ারেন্টি। বয়ার নতুন অল ইন ওয়ান ওয়ারলেস মাইক্রোফোনগুলো গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের অনুমোদিত ডিলার হাউজে পাওয়া যাচ্ছে।