প্রধানমন্ত্রীর সহায়তা চান অসুস্থ রিংকু

২৬ মে, ২০২৪

বাংলা গানে রিংকুর আবির্ভাব ছিল রাজকীয়। সংগীত প্রতিভা অন্বেষণে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ক্লোজআপ ওয়ানে মেধার স্বাক্ষর রেখে নাম লিখিয়েছিলেন ইন্ডাস্ট্রিতে। বিচরণও তার ছিল বেশ দাপুটে। অসংখ্য গান শ্রোতাপ্রিয় হওয়ায় ক্যারিয়ার জমে গিয়েছিল। 

মসৃণ পথে যখন হাঁটছিলেন ঠিক তখন ভর করে অসুস্থতা। পরপর চারবার স্ট্রোকে বিপর্যস্ত হয় তার ক্যারিয়ার। হারান গান করার ক্ষমতাও। ২০২০ সাল থেকে তার শরীরের বাঁ পাশ অবশ হয়ে গেছে। সুস্থ হতে ব্যয়বহুল চিকিৎসা প্রয়োজন। যার জন্য প্রধানমন্ত্রীর সাহায্য চান এ গায়ক।

সংবাদ সম্মেলনে জানানো হয়, রিংকু আবার গানে ফিরতে চান। সে জন্য বিপুল পরিমাণে অর্থ দরকার। তবে সেই অর্থের সামর্থ্য নেই এই গায়কের। নতুন করে গানে ফিরতে ও সুস্থতার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন রিংকু।

প্রকাশ পাচ্ছে রিংকুর গান ‘জোছনা বিলাস’। চার বছর আগে তৈরি গানটির কথা-সুর এ আর রাজের। গানটির মুক্তি উপলক্ষের আয়োজিত সংবাদ সম্মেলনে কথাগুলো বলা হয়।

এ সময় রিংকু বলেন, ‘আমার নারী ঘরানার এ গানটি একটি শ্রেষ্ঠ গান হবে আশা করি। অনেকদিন পর আবার গানে ফিরতে পেরে আমি অনেক উচ্ছ্বসিত। নতুন নতুন গান দিয়ে আমি সব সময় আপনাদের মাঝে থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি সম্পূর্ণভাবে সুস্থ হয়ে আবার গানের ভুবনে ফিরতে পারি।’