মিমি চক্রবর্তীকে অশ্লীল ইঙ্গিত করায় গ্রেফতার ট্যাক্সি চালক

১৫ সেপ্টেম্বর, ২০২০

রাতের কলকাতায় প্রতিনিয়ত হেনস্থার শিকার হন বহু মেয়েরা। বারবার খবরের শিরোনামে উঠে আসে সেইসব বিষয়। এবার রাতের কলকাতায় হেনস্থার শিকার খোদ অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী।

রাস্তায় নেমে প্রতিবাদ জানানোর চেষ্টা করেছিলেন মিমি। কিন্তু সেইসময় পালিয়ে যান ওই ড্রাইভার। এরপর কলকাতা পুলিশ চালককে গ্রেফতার করে।

ঘটনার সূত্রপাত মিমি জিম থেকে বাড়ি ফেরার সময়। রবিবার দুপুরে এই ঘটনা ঘটে বালিগঞ্জ এবং গড়িয়াহাটের মাঝামাঝি এলাকায়। জিম থেকে ফেরার সময় ট্র্যাফিক সিগনালে মিমির গাড়ি দাঁড়িয়েছিল। তখন একটি ট্যাক্সি তাঁর গাড়িকে ওভারটেক করে। মিমি কাঁচ নামিয়েছিলেন। তখনই তিনি লক্ষ্য করেন, পাশে দাঁড়ানো ট্যাক্সিটির চালক তাঁর দিকে অশ্লীল অঙ্গভঙ্গি করছে।

ঘটনার প্রতিবাদ জানাতে গাড়ি থেকে নামেন মিমি। ট্যাক্সিচালককেও টেনে নামান। ধমকে বলেন, তাকে পুলিশে দেওয়া হবে। কিন্তু মিমি এভাবে রাস্তায় নেমে আসায় স্বাভাবিকভাবেই রাস্তায় লোক জমে গিয়েছে।

এরপর পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে ঘটনা জেনে অভিযুক্ত চালকের খোঁজ শুরু করে। রাতেই তাকে গ্রেফতারও করা হয়। মিমি জানিয়েছে, ওইদিন মিমির দেহরক্ষী তাঁর সঙ্গে ছিলেন না।

পুলিশ এদিন জানায়, সোমবার দুপুর ১টা নাগাদ নাগাদ বালিগঞ্জ ফাঁড়ির কাছে ক্রমাগত হর্ন দিতে দিতে মিমির গাড়িকে ওভারটেক করে একটি ট্যাক্সি। মিমি গাড়ি থেকে নেমে ট্যাক্সিটি দাঁড় করান। তখন ট্যাক্সিচালক মিমির উদ্দেশে অনবরত কটূক্তি করে। অশ্লীল অঙ্গভঙ্গিও করে। সাংসদ দ্রুত কর্তব্যরত সার্জেন্টের সঙ্গে যোগাযোগ করেন।