ক্রিকেট থেকে বিনোদন দুনিয়ায় ধোনি

৩০ সেপ্টেম্বর, ২০২০

ভারতীয় ক্রিকেট দুনিয়ায় তিনি অন্যতম ব্যাক্তিত্য। মহেন্দ্র সিং ধোনি, এক নামেই তাঁকে সকলে চেনেন। ভারতীয় ক্রিকেটের এই মহাতারকা গত বছরই ফিল্ম দুনিয়ায় প্রযোজকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। ফের আরও একবার বিনোদন দুনিয়ায় প্রযোজকের ভূমিকায় দেখা যেতে চলেছে মহেন্দ্র সিং ধোনিকে। পৌরানিক গল্প ও কল্প বিজ্ঞানের আধারে তৈরি হতে চলা একটি ওয়েব সিরিজের প্রযোজনা করতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি।

জানা গেছে, ধোনির প্রযোজনায় যে ওয়েব সিরিজটি আসতে চলেছে, সেটি একটি নবাগত লেখকের অপ্রকাশিত একটি বইয়ের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে। মহেন্দ্র সিং ধোনির প্রযোজনা সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সাক্ষী ধোনি এই ওয়েব সিরিজটিকে 'রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার' বলে বর্ণনা করেন। সাক্ষী ধোনি এবিষয়ে বলেন, ''এটি পৌরাণিক গল্পের আধারে তৈরি কল্প বিজ্ঞানের গল্প। যেখানে একজন রহস্যময় অঘোরি উন্নত প্রযুক্তির কবলে আটকে পড়েন। অঘোরির প্রকাশ্যে আনা গোপণ রহস্যগুলি বহু পৌরাণিক কথা, বিশ্বাসে পরিবর্তন আনতে পারে।''

সাক্ষী ধোনি আরও জানান, এই ওয়েব সিরিজটি আমাদের ফিচার ফিল্ম বানানোর উদ্দেশ্যকেও পূরণ করবে। আরা এই ওয়েবসিরিজে ওঠা আসা সমস্ত চরিত্রগুলি নির্ভুলভাবে তাঁরা তুলে ধরার চেষ্টা করবেন বলেও জানান সাক্ষী ধোনি।

গত বছর ধোনি যে তথ্যচিত্রটির প্রযোজনা করেছিলেন সেটি হল কবীর খান পরিচালিত "Roar of the Lion"। সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।