না ফেরার দেশে অভিনেতা আফরান নিশোর বাবা

০১ অক্টোবর, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মার গেলেন দেশের জনপ্রিয়  অভিনেতা আফরান নিশোর বাবা  মো. আব্দুল হামিদ মিয়া ভোলা  (ইন্না-লিল্লাহি....রাজিউন)।মৃত্যু কালে তার বায়স হয়েছিল ৭৫ বছর। 

আজ বৃহস্পতিবার ভোররাতে রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ।

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের ব্যক্তিগত সহকারী কাজী ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন।

আফরান নিশোর বাবা আব্দুল হামিদ মিয়া ভোলা একজন মুক্তিযোদ্ধা। টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন তিনি। মৃত্যুুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি কিডনিসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানেই আজ ভোররাতে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি।

বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হামিদ মিয়া ভোলার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল হালিম, উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পরিবার সূত্রে জানান,আজ বাদ আসর ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে ভূঞাপুর কেন্দ্রীয় কবরস্থান ছাব্বিশায় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে আফরান নিশোর মুক্তিযোদ্ধা বাবাকে।