কুমিল্লায় স্ত্রীর সামনে কুপিয়ে যুবলীগ নেতাকে খুন

১১ নভেম্বর, ২০২০

কুমিল্লায় নগরীর চৌয়ারা পুরাতন সড়কে স্ত্রীর সামনে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার সকাল ৭ টার দিকে সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিকস ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ নেতার নাম- জিল্লুর রহমান গোলাম জিলানী(৪৮)। নিহত জিল্লুর রহমান কুমিল্লা নগরীর ২৫ নং ওয়ার্ডের চৌয়ারা চৌধুরী বাড়ির মোখলেছুর রহমান চৌধুরী মাস্টারের ছেলে। তিনি ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছের সদর দক্ষিণ মডেল থানার ওসি(তদন্ত) কমল কৃষ্ণ ধর। তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, যুবলীগ নেতা জিল্লু  তার স্ত্রীকে তারাপাইয়া স্কুলে পৌঁছে দেওয়ার জন্য বাড়ি থেকে বাহির হন।এসময় তারা নগরের চৌয়ারা পুরাতন সড়কেরে ফোনকা ব্রিকস ফিল্ডের কাছে পৌঁছালে মোটরসাইকেলে আসা ১০-১৫ জন লোক তাকে এলোপাতাড়ি কুপিয়ে  আহত করে চলে যায়। জিল্লুকে গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী  স্থানীয়দের সহযোগিতা নিয়ে  কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সকাল ৯টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলাম জানান, যুবলীগ নেতা জিলানী হত্যায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।