সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ২

৩০ এপ্রিল, ২০২৪

সিলেটে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে।মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর দেড়টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের ধোপাগুল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিলেটের গোয়াইনঘাট উপজেলার নোয়াগাঁওয়ের রফিক মিয়ার ছেলে তুহিন মিয়া (১৮) ও একই গ্রামের সিরাজ উদ্দিনের স্ত্রী সালেতুন্নেসা (৬০)। তারা অটোরিকশার যাত্রী ছিলেন।এ ঘটনায় অটোরিকশাচালকসহ দুজন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের ধোপাগুল এলাকায় সিলেট থেকে ছেড়ে যাওয়া ট্রাকের সঙ্গে (ঢাকা মেট্রো-ঢ ১৮৫৪৩৬ ট্রাক) বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তুহিন ও সালেতুন্নেসার মৃত্যু হয়।খবর পেয়ে সিলেট মেট্রোপলিটনের বিমানবন্দর থানা পুলিশ গিয়ে হতাহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে যান। হতাহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে ট্রাক ও অটোরিকশা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।