কনসার্টে সুনিধি চৌহানকে বোতল ছুড়ে মারলেন দর্শক

০৫ মে, ২০২৪

মাথার চুলগুলো এলোমেলোভাবে ছেড়ে দেওয়া। গায়ে ঝলমলে টপ। পরনে কালো রঙের শর্টস। পায়ে বুট। মঞ্চে দাঁড়িয়ে কণ্ঠে তুলেছেন সুর। হঠাৎ একটি পানির বোতল উড়ে গিয়ে সুনিধি চৌহানের পায়ের কাছে পড়ে। থমকে যান গায়িকা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, উত্তরখন্ডের দেরাদুনে কনসার্ট করতে গিয়েছিলেন প্লেব্যাক গায়িকা সুনিধি চৌহান। লাইভ এই কনসার্টের মঞ্চে ভক্তদের মাঝ থেকে কেউ একজন প্লাস্টিকের পানির বোতল ছুড়ে মারেন। এতে কয়েক মুহূর্ত থমকে গেলেও পরিস্থিতি সহজেই সামলে নেন এই গায়িকা।

সোশ্যাল মিডিয়ায় ভিডিও ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে সমালোচনা করছেন নেটিজেনরা। প্রিয়া নামে একজন লেখেন, ‘এটি অসম্মানজনক কাজ। সুনিধি ভদ্র বলে কোনো প্রতিক্রিয়া দেননি।’ অঞ্জুশা শর্মা লেখেন, ‘এটি দেখে খুবই দুঃখ লাগলো। এ ঘটনায় সে কেমন অনুভব করেছে, তা উপলব্ধি করছি।’ শোভন লেখেন, ‘এটা খুব লজ্জাজনক।’ আরেকজন লেখেন, ‘সে খুব শান্ত।’

নব্বই দশকের মাঝামাঝি সময়ে সংগীত ক্যারিয়ার শুরু করেন সুনিধি চৌহান। ‘ধুম্মা চালে’, ‘আজা নাচলে’, ‘ডান্স পে ডান্স’, ‘শিলা কি জওয়ানি’, ‘কামলি’সহ বলিউডে বেশ কিছু প্লেব্যাক দিয়ে সুনিধি চৌহান নিজের জায়গা করে নেন। বিশেষ করে বলিউডের আইটেম গানে প্রায়ই তার কণ্ঠ শোনা যায়।

হিন্দিসহ বিভিন্ন ভাষার গান কণ্ঠে তুলেছেন ৪০ বছর বয়সী সুনিধি। বাংলাদেশি সিনেমার গানেও কণ্ঠ দিয়েছেন এই গায়িকা।