একফ্রেমে দুই মেগাস্টার অমিতাভ ও রজনীকান্ত!

০৬ মে, ২০২৪

ভারতেই দুই কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। একজন দক্ষিণের মেগাস্টার, অন্যজন কাঁপিয়েছেন বলিউড। ক্যারিয়ারের শুরুতে একসঙ্গে কাজও করেছেন কিছু হিট চলচ্চিত্রে। দেখা গিয়েছিল ‘হম’ সিনেমায়। ‘আন্ধা কানুন’ এবং ‘গ্রেপ্তার’ সিনেমায় কাজ করেছেন একসঙ্গে। তিন দশকেরও বেশি সময় পর আবারও তারা একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন এই জুটি। সিনেরমার নাম ‘বেট্টায়ন’।

গত শনিবার (৪ মে) সামাজিক মাধ্যমে রজনীকান্তের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অমিতাভ। রজনীকান্তের সঙ্গে কোলাকুলি করছেন অমিতাভ, এমন একটি ছবি পোস্ট করে বিগ বি লিখেছেন, ‘ভীষণ রকম সম্মানিত থালাইভা মহান রজনীকান্তের সঙ্গে ফের কাজ করতে পেরে। বিন্দুমাত্র বদলাননি তিনি। এত বড়মাপের অভিনেতা হওয়া সত্ত্বেও তিনি সত্যিই সরল, বিনয়ী এবং খুব ভালো একজন বন্ধু।’

এদিকে দুই সুপারস্টারকে একসঙ্গে দেখে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করছেন উভয়ের ভক্তরা। একের পর এক মন্তব্য করে জানাচ্ছেন ভালোবাসা।

শোনা যাচ্ছে, ১২ ডিসেম্বর রজনীকান্তের ৭৩তম জন্মদিনে মুক্তি পেতে চলেছে এটি ‘বেট্টায়ন’ সিনেমাটি। আর এই সিনেমা দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে অমিতাভের। দুই তারকাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরাও।