আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ: আ'লীগ কর্মীর কব্জি কর্তন

০৯ সেপ্টেম্বর, ২০২০

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় টেংগারচর ইউনিয়নের বৈদ্যেগাঁও গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাঁচজন আহত হয়েছে। তাদের মধ্যে রুবেলের (৩২) এক হাতের কব্জি ও অন্য হাতের দুই আঙ্গুল কেটে নিয়েছে প্রতিপক্ষ গ্রুপ।

বুধবার (৯ সেপ্টেম্বর) সকালের এ ঘটনায় আহত রুবেল ও কবির হোসেনকে (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৈদ্যেরগাঁও গ্রামে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আজিম উদ্দিনের সমর্থকদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিল। পূর্ব শত্রুতা ও একটি প্রকল্পের মাটি ভরাট কাজে চাঁদাবাজির ঘটনা নিয়ে বিরোধে বুধবার সকালে শাহজাহান খানের লোকজন আজিম উদ্দিন ফরাজীর সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় রুবেলের এক হাতের কব্জি ও অন্য হাতের দুই আঙ্গুল কেটে নেয় হামলাকারীরা। এছাড়া কবিরকে উপর্যুপরি কুপিয়ে আহত করা হয়।

গজারিয়া থানার ওসি জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত করেছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তবে তাদের আটকের চেষ্টা করছে পুলিশ।