ভাষ্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে পাবনা বিএডিসির মানব বন্ধন

ভাষ্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে পাবনা বিএডিসির মানব বন্ধন

ছবি : প্রতিনিধি

বঙ্গবন্ধুর সম্মান রাখবো মোরা অম্লান শ্লোগানে বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে মঙ্গলবার পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিএডিসি’র পাবনা জেলা শাখার বঙ্গবন্ধু পরিষদ। বিএডিসির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা এতে অংশ নেন।

বিএডিসি’র বঙ্গবন্ধু পরিষদের পাবনা জেলা শাখার সভাপতি ও বীজ প্রক্রিয়াজাতকরণ কেন্দ্রের যুগ্ম পরিচালক আবুল কালাম মোঃ শামসুদ্দীনের সভাপতিত্বে বক্তৃতা করেন পরিষদের সাধারন সম্পাদক ও বীজ বিপণন পাবনা অ লের উপ পরিচালক কৃষিবিদ মোঃ মহিবুর রহমান, বিএডিসি শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মোঃ হারুনর রশীদ, সাধারন সম্পাদক মোঃ বেলাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, বিজয়ের মাসে বিজয় নেতৃত্ব দানকারীর ভাস্কর্য ভাঙ্গায় প্রমাণিত হয়েছে বিজয়ের বিরোধিতাকারীরা এ অপকর্মে লিপ্ত রয়েছে। বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভেঙ্গে বঙ্গবন্ধুকে মুছে ফেলা যাবেনা। সে প্রতিটি জনগণের মুখে মুখে রয়েছে। তবে তার প্রতিকৃতি ভেঙ্গে যারা তার অবমূল্যায়ন করেছে তাদের বিচার হওয়া দরকার। প্রতিবাদ সভা থেকে দোষীদের বিচারের জোর দাবী জানানো হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা শেখ হাসিনাকে সার্বিক সহযোগিতা করে দেশের উন্নয়ন অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।