চাটমোহরে দুই বছরের শিশু খুন

চাটমোহরে দুই বছরের শিশু খুন

দুই বছরের মেয়েকে হারিয়ে মায়ের আহাজারি যেন থামছেই না।

খাবার কিনতে গিয়ে দুই বছরের শিশু হত্যার অভিযোগে মামাতো ভাইকে আটক করেছে পুলিশ। নিহত শিশু খাদিজা উপজেলার বাহাদুরপুর গ্রামের বাবলু হোসেনের মেয়ে। মেয়ে হারিয়ে মা বার বার মূর্চ্ছা যাচ্ছেন। পাড়াপ্রতিবেশিরাও চোখের পানি সংবরণ করতে পারছেন না। 

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) সন্ধ্যায় পাবনার চাটমোহর উপজেলার বাহাদুরপুর গ্রামের একটি নির্মাণাধীন বাড়ি থেকে বাবলু হোসেনের দু’বছর বয়স্কের শিশু খাদিজার মৃতদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, আটক আহসান হাবীব মানসিক ভারসাম্যহীন। প্রায়ই গ্রামের অনেককে যখন তখন সে মারধর করে। বৃহস্পতিবার বিকেলে শিশুটির মা খাবার কিনে দিতে আহসান হাবীবকে দশ টাকা দেন। আহসান হাবীব খাদিজাকে সাথে নিয়ে স্থানীয় একটি দোকান থেকে খাবার কিনে দেয়। তারপর থেকে তাদের কোনো খোঁজ ছিল না। বিভিন্ন জায়গায় খাঁজাখুঁজির সময় রাত সাড়ে সাতটার দিকে বাড়ির অনতিঅদূরে নির্মাণাধীন একটি বাড়িতে খাদিজার মৃতদেহটি পাওয়া যায়। 

চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরীন শিশুটি হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যার স্থানের আলামত দেখে ধারণা করা হচ্ছে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। শিশুটির মাথায় আঘাতের চিহ্ন ও নির্মাণাধীন ভবনের দেয়ালে রক্তের চিহ্ন দেখে এমনটি মনে হচ্ছে। হত্যার ঘটনাটির আগের বর্ণনা মতে শিশুটির মামাতো ভাই আহসান হাবীব (১২) কে আটক করা হয়েছে। সে একই গ্রামের সুরুজ হোসেনের ছেলে।