পাবনায় সাংবাদিকদের সাথে নবনির্বাচিত পৌর মেয়রের মতবিনিময়

পাবনায় সাংবাদিকদের সাথে নবনির্বাচিত পৌর মেয়রের মতবিনিময়

ছবি : প্রতিনিধি

পাবনা মিডিয়া সেন্টারে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পাবনা নাগরিক মঞ্চের নেতৃবৃন্দসহ পৌরসভার নবনির্বাচিত পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান।পাবনা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি আখতারুজ্জামান আখতারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন নাগরিক মঞ্চের আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা ইদ্রিস আলী বিশ্বাস, সদস্য সচিব কমরেড জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক কামিল হোসেন। এছাড়াও নাগরিক মঞ্চের সদস্য সুলতান আহমেদ ব্যুরো উপস্থিত ছিলেন।

অন্যান্যর মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগেরর প্রচার সম্পাদক কামিল হোসেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, ডেইলী অবজারভারের প্রতিনিধি নরেশ মধু দ্য ডেইলি নিউ এজ ও দৈনিক সকালের সময় জেলা প্রতিনিধি এম মাহফুজ আলম, ডেইলী ইন্ডাষ্ট্রির সৈয়দ আখতারুজ্জামান রুমী পাপুল। এছাড়াও পাবনা প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক জি কে সাদী, সাবেক দপ্তর সম্পাদক এসএম আলাউদ্দিন,   দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকী, দৈনিক ইছামতিরর ব্যবস্থাপনা পরিচালক মোখলেছুর রহমান বিপ্লব, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি সুশান্ত কুমার সরকার, বিজয় টিভির প্রবীর সাহা প্রমুখ।

মতবিনিময় সভায় নবনির্বাচিত মেয়র জেলা যুবলীগের সাবেক সভাপতি শরীফ উদ্দিন প্রধান বলেন, আমি কোন ব্যক্তি বা গোষ্ঠির প্রতিনিধিত্ব করতে আসেনি। আমি পৌরবাসীর ভোটে নির্বাচিত হয়েছি। পৌরবাসী তথা নাগরিকের সকল সুযোগ সুবিধা নিশ্চিতসহ পৌরসভার দরজা সকল শ্রেণির মানুষের জন্য খোলা থাকবে।

পাবনাবাসীর সাথে নিয়ে পৌরসভাকে সাজাতে চাই উল্লেখ করে নবনির্বাচিত মেয়র বলেন, সব সময় সকলের সমন্বয়ে পরামর্শ করে পাবনা পৗরসভাকে উন্নত শিখরে নেয়ার চেষ্টা করবো। তিনি এব্যাপারে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন। জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামিল হোসেন বলেন, জেলার অন্যান্য পৌরসভা নগরায়ণ হলেও দলীয় মেয়র না থাকায় পাবনা পৌরসভা নগরায়ন হয়নি। সমন্বিত উদ্যোগের মাধ্যমে নগরায়ণ করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।