মাদকের টাকার জন্য মাকে হত্যা করলো ছেলে

মাদকের টাকার জন্য মাকে হত্যা করলো ছেলে

নিহত মা শেফালী বেগমের (৬০) মরদেহ উদ্ধার করে পুলিশ।

লক্ষ্মীপুরের রায়পুরে নেশার টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে বলে জানা গেছে। শুক্রবার (২৮ আগস্ট) সকাল ১০ টার দিকে উপজেলার রাখালিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে রায়পুর থানা পুলিশ সূত্রে জানা গেছে। 

এ ঘটনায় ঘাতক ছেলে  মো. জাফরকে আটক করেছে পুলিশ।

নিহত মা শেফালী বেগম (৬০)-এর মরদেহ উদ্ধার করে পুলিশ লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাখালীয়া গ্রামের হোসেন আহমদের ছেলে জাফর বিভিন্ন ধরনের মাদক সেবন করে থাকে। তাদের একটি মাদক সেবন গ্রুপ আছে।  তারা একসাথে বসে মাদক সেবন করে থাকে।  গত কয়েক মাস ধারে মাদক সেবন করে অনেক টাকা ঋণগ্রস্থ হয় জাফর। ওই টাকা পরিশোধ করতে বিভিন্ন সময়ে তার মাকে চাপ দেয়াসহ খারাপ আচরণ করতেন। আজ শুক্রবার সকালে মায়ের সাথে তার বাকবিতন্ডা হয়। একপর্যায়ে সে তার মাকে বিছানায় ফেলে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এসময় প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করলেও মাকে রক্ষা করতে পারেনি।

খবর পেয়ে রায়পুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জাফরকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।  নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।
 
নিহতের স্বামী হোসেন আহমদ জানান, দীর্ঘ দিন ধরে আমার ছোট ছেলে জাফর নেশাগ্রস্ত। বিভিন্ন সময়ে তার মায়ের কাছে সে টাকা চাইতো। তা না পেয়ে এদিন তার মাকে কুপিয়ে হত্যা করল।