যশোরে ভাইপোর হাতে চাচা খুন

যশোরে ভাইপোর হাতে চাচা খুন

প্রতীকী ছবি।

যশোরের মণিরামপুরে ভাইপোর হামলায় চাচা অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক আব্দুস সাত্তার গোলদার (৬৫) নিহত হয়েছেন। পারিবারিক জমিজমার বিরোধ মেটাতে গিয়ে তিনি খুন হন বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে ও বিকেলে দুই দফা জমিজমা নিয়ে পারিবারিকভাবে আব্দুস সাত্তার ও তার অন্য ভাইদের সাথে শালিস বেঠক হয়। বিকেলে শালিসের শেষ পর্যায়ে আব্দুস সাত্তারের সঙ্গে তার সেজ ভাই আব্দুল হামিদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আব্দুল হামিদ, তার তিন ছেলে ইসমাইল, পারভেজ ও সোয়াইব এবং তার ছোট ভাই রোকনুজ্জামান সকলে মিলে আব্দুস সাত্তারের ওপর হামলা চালায়। এসময় আব্দুস সাত্তারের বুকে লাথি ও কিল-ঘুষি মারে পারভেজ। এতে আব্দুস সাত্তার জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে ভর্তি করেন। জরুরি বিভাগের চিকিৎসক সন্ধ্যায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আব্দুস সাত্তার ওই গ্রামের মৃত ইব্রাহিম গোলদারের ছেলে। আর ঘাতক ভাইপো পারভেজ হোসেন নিহতের সেজ ভাই আব্দুল হামিদের ছেলে। সে পুলিশ হেফাজতে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। চাচার ওপর হামলার পর উপস্থিতরা তাকে পিটুনি দেয়। এর ফলে সে আহত হয়। তাকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।