মগবাজারে বাবা-ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

১২ নভেম্বর, ২০২০

রাজধানীর মগবাজারের নয়াটোলায় একটি পাঁচ তলা বাড়ি থেকে বাবা-ছেলের ঝুলান্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।গতকাল বুধবার সন্ধ্যার দিকে এ লাশ দুটি উদ্ধার করে হাতিরঝিল থানা পুলিশ।

নিহতরা হলেন- বাবা খায়রুল ইসলাম (৫৫) ও ছেলে শারাত ইসলাম আরিন (১৪)। তাদের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায়। বর্তমানে মগবাজার নয়াটোলা র‌্যাব অফিসের পাশে একটি ভবনের পাঁচ তলায় ভাড়া থাকতেন তারা।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সন্ধ্যায় দিকে আমরা ঘটনাস্থলে গিয়ে বাবা-ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

তিনি বলেন, আরিন শারীরিক প্রতিবন্ধী। বাবার ব্যবসার লোকসানের কারণে মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন তিনি। আর বাবা খায়রুল মানসিক রোগে আক্রান্ত ছিলেন, হাসপাতালে তার চিকিৎসা চলছিল। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। পরে লাশ দুটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান,বাবা-ছেলেকে হত্যা করা হয়েছে নাকি তারা আত্মহত্যা করেছেন- সেটি ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে।

পুলিশ জানায়, ঘটনার সময় খায়রুলের স্ত্রী নাজমুন নাহার নুপুর বাজারে গিয়েছিলেন। বাজার থেকে এসে দেখেন দরজা বন্ধ। খবর পেয়ে ওই বাসার পৃথক রুম থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। তবে মরদেহ দুটি আলাদা কক্ষে ছিল।