নোয়াখালীতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

১১ আগস্ট, ২০২৩

নোয়াখালীর সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নে মো. রিয়াজ (১৪) নামে এক কিশোরকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার সাথে থাকা অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায় তারা। অটোরিকশাটি ছিনতাই এর জন্য এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। 

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১১ টায় কাদিরহানিফ ইউনিয়নের পূর্ব রাজারামপুরের কিল্লারহাট-অশ্বদিয়া সড়কের হেঞ্জুর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত মো. রিয়াজ নোয়াখালী সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের বদরীপুরের মো. কামাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ধারণা করা হচ্ছে রাত সাড়ে ১১টার দিকে মহিলা কলেজ-কিল্লার হাট রোড হয়ে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে অশ্বদিয়া যাচ্ছিলো অটো চালক রিয়াজ। এর পরের কোন একসময় কিল্লারহাট-অশ্বদিয়া সড়কের হেঞ্জুর মোড়ের আশপাশে কোনো দূর্বৃত্তরা রিয়াজকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। পরে সড়কের পাশের জমির পানিতে ফেলে দিয়ে চলে যায়। স্থানীয়দের তথ্যের ভিত্তিতে খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তবে এসময় নিহত রিয়াজের অটোরিকশাটি কোথাও পাওয়া যায়নি। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলের আশপাশে নিহতের অটোরিকশাটি পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশার জন্য তাকে হত্যা করা হয়েছে। বিষয়টা নিয়ে পুলিশ কাজ করছে। এই ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।