ইবিতে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন

ইবিতে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটছে ইবি কর্তৃপক্ষ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ সন্তান শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালিত হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হল প্রাঙ্গণে কেক কেটে দিবসটি পালন করে হল কর্তৃপক্ষ।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ উপস্থিত ছিলেন।

এর আগে তাঁরা হল ফটকে অবস্থিত শেখ রাসেলের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন ও তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন। এ সময় হলের প্রভোস্ট অধ্যাপক ড. রবিউল হোসেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. তপন কুমার জোদ্দার, প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে দিবসটি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। দুপুরে দলীয় টেন্টে এ আয়োজন করেন তাঁরা। এসময় বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তাসহ সংগঠনের প্রায় অর্ধশত নেতাকর্মী উপস্থিত ছিলেন। এছাড়া দিবসটি উপলক্ষে শেখ রাসেল হলের উদ্যোগে রাত ৯টায় ভার্চুয়াল কনফারেন্স অনুষ্ঠিত হবে।