কুবিতে প্রশাসনিক পদে রদবদল

কুবিতে প্রশাসনিক পদে রদবদল

ফাইল ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ১৩টি গুরুত্বপূর্ণ প্রশাসনিক পদে রদবদল আনা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. আবু তাহের স্বাক্ষরিত একাধিক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানা যায়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. আবু তাহের বলেন, সহকারী প্রক্টর পদে ৫ জন এবং বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে আবাসিক শিক্ষক হিসেবে আটজন সহ মোট ১৩ টি পদে রদবদল আনা হয়েছে।

সহকারী প্রক্টর হিসেব নতুন নিয়োগপ্রাপ্তরা হলেন, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নূর রাজু, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস এবং একই বিভাগের প্রভাষক ফয়জুল ইসলাম ফিরোজ এবং ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের প্রভাষক মোঃ মোশাররফ হোসাইন।

আবাসিক হলের নতুন নিয়োগপ্রাপ্ত আবাসিক শিক্ষকরা হলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ রেজাউল ইসলাম, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক শাহরিয়ার মোজাম্মেল এবং ইনফরমেশন অ্যান্ড কমিনিউকেশন টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রাকিব হাসান, কাজী নজরুল ইসলাম হলে পরিসংখ্যান বিভাগের প্রভাষক মাহবুব রহমান মানিক এবং নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক খাইরুন নাহার।

এর আগে গত ২৪ শে সেপ্টেম্বর সহকারী প্রক্টর হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন গণিত বিভাগের প্রভাষক মো. জনি আলম এবং কাজী নজরুল ইসলাম হল ও নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে আবাসিক শিক্ষক হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন যথাক্রমে প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. মুর্শেদ রায়হান ও অর্থনীতি বিভাগের প্রভাষক রাশেদ আহমেদ।

রেজিস্ট্রার বলেন, নিয়োগ প্রাপ্তদের নিয়োগ যোগদানের তারিখ হতে কার্যকর হবে। এ দায়িত্ব পালনের জন্য নিয়োগপ্রাপ্তরা বিধি অনুযায়ী আর্থিক সুবিধা পাবেন।