যশোরে জোড়া খুনের ঘটনার অন্যতম হোতা মানিক আটক

যশোরে জোড়া খুনের ঘটনার অন্যতম হোতা মানিক আটক

ছবি: প্রতিনিধি

যশোরের মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া উত্তরপাড়ায় জোড়া খুনের ঘটনায় অন্যতম হোতা মানিক নামে এক জনকে আটক করেছে পুলিশ। হত্যায় ব্যবহৃত চাকু ও নিহত একজনের মোবাইল ফোন উদ্ধার।

আজ  (২২ অক্টোবর)বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, মেয়েলি ঘটনায় বাদল হোসেন (২২) ও আহাদ মোল্লা (২৫) নামে ওই দুই যুবককে গত ১৫ অক্টোবর সন্ধ্যায়  খুন করা হয়। এই খুনের অন্যতম হোতা গ্রেফতারকৃত মানিক ।

তিনি আরও বলেন, জোড়া হত্যাকান্ডের ঘটনাটি ছিল ক্লুলেস, চা ল্যকর ও স্পর্শকাতর। এসব বিবেচনায় এটি তদন্তের দায়িত্ব দেয়া হয় জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি)। সেই অনুযায়ী ডিবির কর্মকর্তারা  সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে যশোর সদর উপজেলার চাউলিয়া গ্রামের মো. জাহিদ হাসান ওরফে মানিক (২৩) নামে এই যুবককে গ্রেফতার করে  এবং তার স্বীকারোক্তি অনুযায়ী  মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া উত্তরপাড়ায় ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দূরে মোশারফ হোসেন ওরফে টুকু মেম্বারের পুকুর থেকে নিহত বাদল হোসেনের মোবাইল ফোনটি উদ্ধার করে। এরপর আজ বেলা ১২টার কিছু সময় পর ঘটনাস্থলের অদূরে জনৈক আলতাফ হোসেনের জমি থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি বার্মিজ চাকু উদ্ধার হয়।

প্রেস ব্রিফিং-এ অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী, অতিরিক্ত পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম, মণিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার শোয়েব আহমেদ, ডিআইও-১ এম মশিউর রহমান, ডিবির ওসি সোমেন দাস  উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ,গত ১৫ অক্টোবর সন্ধ্যায় মনিরামপুর উপজেলার ঢাকুরিয়ার উত্তর পাড়ায় জোড়া খুনের ঘটনাটি ঘটে। এ ব্যাপারে গত ১৬ অক্টোবর মনিরামপুর থানায় নিহত বাদলের মা আঞ্জুয়ারা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।