বিয়ের প্রস্তাব প্রত্যাক্ষাণ করায় অভিনেত্রীকে কুপিয়ে যখম

বিয়ের প্রস্তাব প্রত্যাক্ষাণ করায় অভিনেত্রীকে কুপিয়ে যখম

মালভি মালহোত্র। ফাইল ছবি।

বিয়ের প্রস্তাব প্রত্যাক্ষাণ করায় অভিনেত্রীকে কুপিয়ে যখম করলেন তার ফেসবুক বন্ধু। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখনও পর্যন্ত অভিযুক্ত যুবকে আটক করতে পারেনি পুলিশ।

সোমবার (২৬ অক্টোবর) রাতে মুম্বইয়ের ভারসোভায় এই ঘটনা ঘটেছে। হামলার শিকার ওই অভিনেত্রীর নাম মালভি মালহোত্র। টেলিভিশনে ‘উড়ান’ নামের একটি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ‘হোটেল মিলান’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মালভি। তিনি জানান, ২০১৯ সালে ফেসবুকের মাধ্যমে চলচ্চিত্র প্রযোজক যোগেশকুমার মহিপাল সিংহ নামের ওই অভিযুক্তের সঙ্গে বন্ধুত্ব হয় তাঁর।

অল্প কিছু দিন পরই মালভিকে প্রেমের প্রস্তাব দেন যোগেশ। বিয়ের জন্যও চাপ প্রয়োগ করতে শুরু করেন। একাধিক বার সেই প্রস্তাব খারিজ করলেও যোগেশ শোধরাননি। তাই তাঁর সঙ্গে যোগাযোগ ছিন্ন করে দেন মালভি। তাতেই তাঁর উপর হামলা চালান যোগেশ।

মালভি জানিয়েছেন, সম্প্রতি শ্যুটিংয়ের কাজে দুবাই গিয়েছিলেন তিনি। ২৫ অক্টোবর ফিরে আসেন। সোমবার কফিশপে বন্ধুদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ফিশারিজ ইউনিভার্সিটি রোডে বিলাসবহুল অডি গাড়ি থেকে নেমে চেপে তাঁর উপর চড়াও হন যোগেশ।

পুলিশকে মালভি জানিয়েছেন, কেন কথা বলা বন্ধ করে দিয়েছেন, তা নিয়ে তাঁকে প্রশ্ন করতে শুরু করেন যোগেশ। পাল্টা রুখে দাঁড়ান তিনিও। জানিয়ে দেন, যোগেশের সঙ্গে কোনও কথাই বলতে চান না তিনি। তাঁকে সর্বত্র অনুসরণ করা এবং হেনস্থা করা বন্ধ করতে হবে যোগেশকে।

মালভির কাছ থেকে এমন উত্তর পেয়েই যোগেশ মেজাজ হারান বলে জানা গেছে। পকেট থেকে ছুরি বের করে প্রথমে মালভির তলপেটে কোপ মারেন। তার পর ডান হাতের কব্জি এবং বাঁ হাতে আঙুলের উপর দু’বার কোপ বসান। আহত অবস্থায় মালভি রাস্তায় পড়ে গেলে গাড়িতে করে পালিয়ে যায় যোগেশ।

স্থানীয় মানুষজন মালভিকে কোকিলাবেন অম্বানী হাসপাতালে ভর্তি করেন। গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন মালভি। যোগেশের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তিনি।