ফরিদগঞ্জে লরি- অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ফরিদগঞ্জে লরি- অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ছবি: সংগৃহীত

চাঁদপুরের ফরিদগঞ্জে তেলবাহী লরির সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন।  আজ মঙ্গলবার সকাল  পৌনে ৮টায় ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সের কাছে চাঁদপুর-লক্ষীপুর অঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, অটোচালক জাহাঙ্গীর হোসেন (৪০), ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চরবড়ালী গ্রামের আব্দুস ছোবহান স্বপনের স্ত্রী ইয়াসমিন আক্তার রুমা (৩৮) এবং ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা গ্রামের বাসিন্দা মামুন হোসেন (৩৫)।

প্রত্যক্ষদর্শী জানিয়েছে, ইসমিন রুমার ভাই অপুর সোমবার ফরিদগঞ্জ ডায়াবেটিক হাসপাতালে এপেনডিক্সের অস্ত্রোপাচার হয়। রাতভর ভাইয়ের সেবা করে ভোরে অটোরিকশাযোগে গৃদকালিন্দিয়ার নিজ বাসায় ফিরছিলেন তিনি। পথিমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় পৌঁছালে রায়পুর থেকে ছেড়ে আসা মেঘনা গ্রুপের তেলবাহী লরির সাথে অটোরিকশার মুখোমুখি সঙ্ঘর্ষে দু’টি গাড়িই পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ইয়াসমিন ও অপর যাত্রী জাহাঙ্গীর নিহত হন।  আহত অবস্থায় অটোরিকশার চালক মামুনকে উদ্ধার করে  উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠায়। আর সেখানে তার মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহীদ হোসেন জানিয়েছেন, দুর্ঘটনার পর থেকে লরির চালক পলাতক রয়েছেন। আমরা অটোরিকশাটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেননি।