করোনায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

করোনায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জয়নুল আবেদীন

 করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. জয়নুল আবেদীন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজেউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

 আজ বৃহস্পতিবার(৩ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকার  আনোয়ার খান মর্ডান  মেডিকেল কলেজ হাতপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তিনি মারা যান।

জয়নুল আবেদীনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী।

আলহাজ্ব মো.জয়নুল আবেদীন মৃত্যুকালে স্ত্রী,দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়-স্বজন, বন্ধু ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়,  আলহাজ্ব জয়নুল আবেদীনের করোনা শনাক্তের পর তাকে গত ১২ নভেম্বর ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। আজ বৃপস্পতিবার সকাল ৬টা ৩৬ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 আলহাজ্ব জয়নুল আবেদীনের জানাজা নামাজ বাদ আছর তার  নিজ গ্রাম দুয়ারিয়া এজি মডেল একাডেমী মাঠে অনুষ্ঠিত হবে। সেখানে  জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার থেকে জানা যায়।

এদিকে জয়নুল আবেদীনের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ।