পাবনায় আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য হত্যার প্রতিবাদে বিক্ষোভ, সড়ক অবরোধ

পাবনায় আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য হত্যার প্রতিবাদে বিক্ষোভ, সড়ক অবরোধ

ছবি : প্রতিনিধি

পাবনার অনন্ত মোড়ে আওয়ামীলীগ নেতা  ইউপি সদস্য বকুল শেখ হত্যার মামলায় গত ২০ ঘন্টা অতিবাহিত হলেও  কোন মামলা হয়নি। পুলিশ কাওকে আটক করতে পারেনি। হত্যার প্রতিবাদে শনিবার পাবনা জেলা আওয়ামীলীগ অফিসের সামনে সড়ক অবরোধ করা হয়। এর আগে একটি বিক্ষোভ মিছিল অনন্ত মোড়ে বের করা হয়। পরে মিছিলটি শহর প্রদক্ষিণ করার পর জেলা অওয়ামীলীগ অফিসের সামনে মিলিত হয়। সেখানে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করা হয়।

এ সময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, দোগাছী ইউনিয়নের চেয়ারম্যান আলী হাসান প্রমুখ।

বক্তারা অনতিবিলম্বে বকুল হত্যাকারীদের গ্রেপ্তারের দাবী জানিয়ে বলেন, “দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে ঘোষণা দেন।”

উল্লেখ্য, শুক্রবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাবনা শহরের অনন্ত মোড়ে বিরোধের জের ধরে দোগাছি ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বকুল শেখকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় শনিবার বিকেল ৫টা পর্যন্ত কোন মামলা হয়নি বলে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ জানান।