নোয়াখালীতে কিশোরকে পিটিয়ে হত্যা

নোয়াখালীতে কিশোরকে পিটিয়ে হত্যা

ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচরে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নারী-পুরুষসহ ৭-৮ জনের একটি দল এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় হুমায়ুন (২২) নামের একজনকে আটক করেছে পুলিশ। নিহত কিশোরের নাম মো. নিজাম উদ্দিন (১৫)।

রবিবার ( ১৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে আলাউদ্দিন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. নিজাম উদ্দিন ওই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী ছিল। আটককৃত হুমায়ুন একই এলাকার মো. মানিকের ছেলে।

এলাকাবাসী জানায়, শনিবার সকালে চর আলা উদ্দিন গ্রামের বেলাল উদ্দিনের ছেলে আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেন একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম (২৫)। চালানো শেষে বিকেলে মোটরসাইকেলটি দিয়ে গেলেও ভাড়ার টাকা দেননি সাইফুল। রোববার সকাল ৯টার দিকে আকবরের ছোট ভাই নিজাম উদ্দিনের সাথে স্থানীয় আলা উদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে তার কাছে ভাড়ার টাকা চায় নিজাম। কিন্তু সাইফুল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে তাদের শান্ত করে দুজনকে দু’দিকে পাঠিয়ে দেয়। 

পরে আলা উদ্দিন বাজারের পার্শ্ববর্তী একটি নির্মানাধীন কালভার্টের কাছে গিয়ে নিজামের ওপর সাইফুলের নেতৃত্বে ৭-৮ জন হামলা চালায়। এসময় সাইফুল, তার মা ফাতেমা বেগম, ভাই রসুল, বেলাল, একই এলাকার আসাদের ছেলে ফরিদ, মানিকের ছেলে হুমায়ুন, আব্দুল্যার ছেলে আবু তাহেরসহ ৭-৮ জন নিজাম উদ্দিনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে পালিয়ে যায় হামলাকারীরা।

চর জব্বার থানার ওসি জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলাকারীরা নিজামকে পিটিয়ে জখম করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পর অভিযান চালিয়ে হুমায়ুন নামের এক যুবককে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।