স্ত্রী ও শিশু কন্যা সন্তানকে হত্যা করল মাদকাশক্ত স্বামী

স্ত্রী ও শিশু কন্যা সন্তানকে হত্যা করল মাদকাশক্ত স্বামী

প্রতীকী ছবি।

রাজশাহীর পুঠিয়া উপজেলায় স্ত্রী ও পাঁচ মাস বয়সি এক শিশু কন্যা সন্তানকে হত্যা করেছে এক মাদকাশক্ত স্বামী।  ঘুমিয়ে থাকার কারণে আড়াই বছরের ছেলে ফাহিম আলী বেঁচে যায়। মাদকাশক্ত ঐ স্বামীর নাম ফিরোজ হোসেন।  সোমবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার  পৌরসভার  ৩ নং ওয়ার্ডের গোপালহাটি ফকিরপাড়া  মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই এলাকার ফিরোজ আলীর স্ত্রী পলি খাতুন (২০) ও তার মেয়ে ফারিয়া (৫ মাস)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফিরোজ আলী পুঠিয়া পৌরসভার ৩নং গোপালহাটি ওয়ার্ডের ফকিরপাড়া মহল্লায় স্ত্রী, আড়াই বছরের ছেলে ও পাঁচ মাস বয়সী কন্যাশিশুকে নিয়ে বসবাস করত।

সোমবার রাত ১টার দিকে স্ত্রী পলি খাতুন ও পাঁচ মাস বয়সী শিশুকন্যা ফরিহাকে বালিশচাপা দিয়ে হত্যা করে ফিরোজ।  অর তাদের পাশে শুয়ে ছিল আড়াই বছরের ছেলে ফাহিম। রাতেই শিশু ফাহিমের কান্না শুনতে পেয়ে স্থানীয়রা ঘরে ঢুকে পলি ও ফরিহাকে বিছানায় অচেতন অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

পুঠিয়া থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। ঘাতক ফিরোজ পালানোর সময় ঢাকার গাবতলী এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে সেখানকার পুলিশের সহযোগিতায় আটক করা হয়েছে।

পুঠিয়া থানার ওসি (তদন্ত) খালেদ হোসেন বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিশার টাকার জন্য স্ত্রীকে হত্য করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বলে তিনি জানান।