তৃতীয় ধাপে দেশের ৬০ পৌরসভায় ভোট গ্রহণ শুরু

তৃতীয় ধাপে দেশের ৬০ পৌরসভায় ভোট গ্রহণ শুরু

ফাইল ছবি

তৃতীয় ধাপে দেশের ৬০ পৌরসভায় ভোট গ্রহণ শুরু হয়েছে। আজ শনিবার (৩০জানুয়ারি) সকাল ৮টায়  থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

এই ধাপে সবগুলোতেই ব্যালটে ভোট গ্রহণ হচ্ছে। কোনো ধরনের সাধারণ ছুটি নেই নির্বাচনী এলাকাগুলোতে। যেসব প্রতিষ্ঠানে কেন্দ্র নির্ধারণ করা হয়েছে শুধু সেখানে বন্ধ থাকবে বলে নির্বাচন কমিশন থেকে জানানো হয়েছে।

আজ তৃতীয় ধাপে যেসব পৌরসভায় ভোট হচ্ছে সেগুলো হচ্ছে- দিনাজপুরের হাকিমপুর, নীলফামারীর জলঢাকা, কুড়িগ্রামের উলিপুর, গাইবান্ধার গোবিন্দগঞ্জ, বগুড়ার ধুনট, শিবগঞ্জ, গাবতলী, কাহালু ও নন্দীগ্রাম, চাঁপাইনবাবগঞ্জের রহনপুর এবং নওগাঁর ধামইরহাট ও নওগাঁ সদর।

রাজশাহীর মুন্ডুমালা ও কেশরহাট, নাটোরের সিংড়া, পাবনা সদর, চুয়াডাঙ্গার দর্শনা, ঝিনাইদহের হরিণাকুন্ডু ও কোটচাঁদপুর, যশোরের মনিরামপুর, নড়াইলের সদর ও কালিয়া, বাগেরহাটের মোরেলগঞ্জ, খুলনার পাইকগাছা, সাতক্ষীরার কলারোয়া, বরগুনা সদর ও পাথরঘাট, ভোলার বোরহানউদ্দিন ও দৌলতখান, বরিশালের গৌরনদী ও মেহেন্দিগঞ্জ এবং ঝালকাঠীর নলছিটি।

পিরোজপুরের স্বরূপকাঠী, টাঙ্গাইল সদর, মির্জাপুর, ভূঞাপুর, সখীপুর ও মধুপুর, জামালপুরের সরিষাবাড়ী, শেরপুরের নকলা ও নালিতাবাড়ী, ময়মনসিংহের গৌরীপুর ও ঈশ্বরগঞ্জ, নেত্রকোনার দুর্গাপুর, কিশোরগঞ্জের কটিয়াদী, মুন্সীগঞ্জ সদর, রাজবাড়ীর পাংশা, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া এবং শরীয়তপুরের নড়িয়া, ভেদরগঞ্জ ও জাজিরা, সিলেটের গোলাপগঞ্জ ও জকিগঞ্জ, মৌলভীবাজার সদর, কুমিল্লার বরুড়া ও চৌদ্দগ্রাম, চাঁদপুরের হাজীগঞ্জ, ফেনীর হাতিয়া, নোয়াখালীর চৌমুহনী ও লক্ষ্মীপুরের রামগঞ্জ।