আল জাজিরা টিভিতে ষড়যন্ত্রমূলক প্রচারণার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ সমাবেশ

আল জাজিরা টিভিতে ষড়যন্ত্রমূলক প্রচারণার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ সমাবেশ

ছবি : প্রতিনিধি

সম্প্রতি কাতার ভিত্তিক আল জাজিরা টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্রমূলক প্রচারণার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ সমাবেশ করেছে পাবনা জেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন।বুধবার দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে বিরাট বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী, পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী রা অংশ গ্রহণ করে।

পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট তসলিম হাসান সুমনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নব নির্বাচিত পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, জেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ মাষ্টার, চন্দন কুমার চক্রবর্তী, আবু ইশহাক শামীম,উপজেলা চেয়ারম্যান মোশারোফ হোসেন, আব্দুল হান্নান, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, সোহেল হাসান শাহীন, লিয়াকত তালুকদার, আজিজুর রহমান টিংকু, জেলা যুবলীগের সাবেক সাধারণ  সম্পাদক রকিব হাসান টিপু, জেলা শ্রমিক লীগ সভাপতি ফোরকান আলী, সাবেক ছাত্রলীগ নেতা সেলিম হোসেন, আনিসুজ্জামান দোলন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ আজাদ, রফিকুল ইসলাম রুমন, আবদুল্লাহ আল মামুন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জেলা  স্বেচ্ছা সেবক লীগ নেতা আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা  রবিউল ইসলাম রবি,  মেহেদী হাসান এপ্রিল, রুবেল, হাসান কাউসার, মাহবুব আলম পিনা, আড়ং মামুন, আমিনুর রহমান বাদল, দুলাল, গামা, রেজা, উপেজলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান শেখ, সাবেক সাধারন সম্পাদক আরমান  হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আল জাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত সাংবাদ প্রচার করছে যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ এই ষড়যন্ত্র প্রতিহত করবে । জামায়াত ও যুদ্ধাপরাধীদের দালাল সাংবাদিক নামধারী ডেভিড বার্গম্যান সুনির্দিষ্ট কোন তথ্য প্রমাণ ছাড়াই সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দূর্নীতিবাজ বলে কাল্পনিক চরিত্র দিয়ে অসত্য গালগল্প সাজিয়েছেন।

জনসমর্থন হারিয়ে বার্গম্যানের মতো দালালদের মাধ্যমে আন্তর্জাতিক বিশ্বে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন  করে, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাবার চেষ্টা করছে। আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা তাদের এ ষড়যন্ত্র কখনোই সফল হতে দেবে না।

বক্তারা আল-জাজিরা অসত্য প্রচারের জন্য ক্ষমা না চাইলে, তাদের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা করতে সরকারের নিকট দাবি জানান।