ব্যারিস্টার মওদুদ আহমেদের শারীরিক অবস্থার অবনতি

ব্যারিস্টার মওদুদ আহমেদের শারীরিক অবস্থার অবনতি

ব্যারিস্টার মওদুদ আহমেদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হয়েছে। বিষয়টি  নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।শায়রুল কবির খান জানান, ব্যারিস্টার মওদুদ আহমেদের ফুসফুসে গতকাল পানি জমেছে, আগের চেয়ে তার অবস্থার এখন অবনতি হয়েছে।

উল্লেখ্য, উন্নত চিকিৎসার জন্য গত ১ ফেব্রুয়ারি সোমবার রাত ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে তাকে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানে তাকে মাউন্টন এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে তিনি অসুস্থ হয়ে পড়লে গত ২৯ ডিসেম্বর তাকে একটি হাসপাতালের সিসি ইউ-তে ভর্তি করা হয়। ৬ জানুয়ারি মহাসচিব তাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন। ১৩ জানুয়ারি সিসি ইউ- থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এরপর শারীরিক অবস্থার উন্নতি হলে ২০ জানুয়ারি হাসপাতাল থেকে তাকে বাসায় নেয়া হয়। আবার অবস্থার অবনতি হলে ২১ জানুয়ারি তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

এরপর অবস্থার আরো অবনতি হলে গত ১ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে সিঙ্গাপুর মাউন্টন এলিজাবেথ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। তার সাথে তার স্ত্রী হাসনা জসিমউদদীন মওদুদ আহমেদ গেছেন। দেশবাসীর মাধ্যমে মহান আল্লাহর দরবারে পরিবার ও দলের পক্ষ থেকে তার জন্য দোয়া চাওয়া হয়েছে।