বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিকারীদের আওয়ামী লীগের দরকার নেই : এসএম কামাল

বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিকারীদের আওয়ামী লীগের দরকার নেই : এসএম কামাল

ছবি : প্রতিনিধি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন পাবনায় এক সম্মেলনে বলেছেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিকারীদের আওয়ামী লীগের দরকার নেই। যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ করে না; তাদের মত নেতাকর্মীদের আওয়ামী লীগের দরকার নেই।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সততার সাথে কাজ করলে সাধারণ জনগণ কখনও আওয়ামীলীগের বিপক্ষে যাবে না। যারা বঙ্গবন্ধু ও ৭ই মার্চকে স্বীকার করে না, তারা স্বাধীনতাকে স্বীকার করে না। তারা স্বাধীনতার স্বপক্ষের শক্তি নয়। তারা পাকিস্তানীদের প্রতিনিধি।

মঙ্গলবার( ০৯ মার্চ) দুপুরে পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

আটঘরিয়া সরকারি মহাবিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ রেজাউল রহিম লাল।  

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন  পাবনা সদর আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, নুরুজ্জামান বিশ্বাস এমপি, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া,  আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল আওয়াল শামীম প্রমুখ।

এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক পায়রা অবমুক্ত করার মাধ্যমে সম্মেলন শুরু হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শুরু হয় কাউন্সিল।