নিজের নামে ক্রিকেট স্টেডিয়াম দেখে আপ্লুত শোয়েব আখতার

নিজের নামে ক্রিকেট স্টেডিয়াম দেখে আপ্লুত শোয়েব আখতার

নিজের নামে ক্রিকেট স্টেডিয়াম দেখে আপ্লুত শোয়েব আখতার-

ভাষা হারিয়ে ফেলেছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। কীভাবে মনের ভাব প্রকাশ করবেন, বুঝতে পারছেন না। হ্যাঁ, নিজের নামে স্টেডিয়ামের নামকরণ দেখে ঠিক এমনই অবস্থা শোয়েব আখতারের। টুইট করে নিজেই জানিয়েছেন সে কথা।

আখতার টুইট করে লেখেন, ‘আমি সম্মানিত এবং গর্বিত কেআরএল স্টেডিয়ামের নাম শোয়েব আখতার স্টেডিয়াম হওয়ায়। সাধারণত আমি শব্দ হারাই না, তবে আজ হারিয়েছি। যে ভালবাসা এবং সম্মান আমি পেয়েছি তার জন্য ধন্যবাদ জানানোর কোনও ভাষা নেই’।

দেশের জার্সি গায়ে এক সময়ে ২২ গজ কাঁপিয়েছেন এই পাক তারকা। তাঁর পেস দাপটে কুপোকাত হয়েছেন বিপক্ষের নামিদামি ব্যাটসম্যানরা। সেই আখতার বাইশ গজ থেকে অবসর নিলেও ক্রিকেট থেকে কখনওই দূরে চলে যাননি। আর এবার জীবনের অন্যতম সেরা ‘উপহার’টি পেলেন তিনি। রাওয়ালপিণ্ডির ঐতিহাসিক কে আর এল স্টেডিয়ামটির নাম বদলে শোয়েবের নামে করা হল। 

পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট, ১৫টি টি২০ এবং ১৬৩টি একদিনের ম্যাচ খেলেছেন আখতার। তাঁর সংগ্রহ ৪৪৪টি আন্তর্জাতিক উইকেট। আখতার লেখেন, ‘পাকিস্তানের জন্য আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। চেষ্টা করেছি দেশের পতাকা তুলে রাখতে। আজও আমি বুকে তারা পরে থাকি। ধন্যবাদ পাকিস্তান’।