বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত

বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত

বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত- প্রতীকী ছবি

পারিবারিক দ্বন্দ্বে পাবনার বেড়ায় ভাইয়ের লাঠির আঘাতে ভাই মারা গেছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। সোমবার (১৫ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার চাকলা ইউনিয়নের ২ নং ওয়ার্ড চন্দ্রপাড়া গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটেছে। নিহত ব্যক্তি হলেন-আবুল কালাম শেখ (৪০)।

এলাকাবাসি ও পরিবার সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে বাড়ির গাছ কাটাকে কেন্দ্র করে দুই ভাই ও ভাতিজাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় কালামের আপন বড় ভাই অব্দু কুদ্দুস এবং তার দুই ছেলে সেলিম ও মোতাহার তাকে লাঠি দিয়ে বেদম মারপিট করলে কালাম শেখ মাটিতে লুটিয়ে পড়েন এবং গুরুতর আহতাবস্থায় কালাম শেখকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় মৃত কালামের স্ত্রী অলোকা বেগম ও আরেক ভাই সালামের স্ত্রী রেনা বেগমসহ সাজেদা বেগম নামের এক বৃদ্ধা আহত হয়েছেন। আহতরা বেড়া উপজেলরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইননগত ব্যাবস্থা নেওয়া হবে।