অন্তরের চিকিৎসায় কুবি থিয়েটারের অর্থ হস্তান্তর

অন্তরের চিকিৎসায় কুবি থিয়েটারের অর্থ হস্তান্তর

ছবি : প্রতিনিধি

কিডনিজনিত সমস্যায় নিয়ে চিকিৎসাধীন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী অন্তর সাহার জন্য থিয়েটারের পক্ষ থেকে অর্থ হস্তান্তর করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ড. বানানী বিশ্বাসের নিকট এ অর্থ হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের ছাত্র উপদেষ্টা সহকারী অধ্যাপক রেনেসাঁ আহমেদ সায়মা, থিয়েটারের সভাপতি অর্ক গোস্বামী, সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ এবং থিয়েটারের নাট্যকর্মীবৃন্দ।

থিয়েটারের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ বলেন, 'থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কর্মকান্ডের পাশাপাশি মানবিক কাজে সদা সোচ্চার, এরই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতিতেও আমরা চেষ্টা করেছি অন্তর সাহার জন্য অর্থ সংগ্রহ করার। নাট্যকর্মীদের আন্তরিক সহযোগিতায় আমরা এ কাজ সম্পন্ন করতে পেরেছি।

আমরা অন্তরের দ্রুত রোগ মুক্তি কামনা করছি এবং সবাই অন্তরের জন্য দোয়া করবেন '। উল্লেখ্য, কিডনি জনিত সমস্যা নিয়ে তিন বছর আগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন অন্তর সাহা। বর্তমানে তার ২টা কিডনিই অকেজো। বাঁচতে হলে কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে, প্রয়োজন ৩০ থেকে ৩৫ লাখ টাকা।