ইভটিজিং নিয়ে সালিশি বৈঠকে সংঘর্ষ: নিহত ২

ইভটিজিং নিয়ে সালিশি বৈঠকে সংঘর্ষ: নিহত ২

নিহত ইমন ও সাকিব- সংগৃহীত ছবি

মুন্সীগঞ্জ সদর উপজেলায় ইভটিজিং নিয়ে সালিশ বৈঠকে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় সালিশের বিচারকসহ আহত হয়েছেন অন্তত পাঁচজন। নিহত যুবকরা হলেন উত্তর ইসলামপুর এলাকার কাশেম পাঠানের ছেলে মো. ইমন হোসেন (২২) ও একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. সাকিব হোসেন (১৯)।

বুধবার (২৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১০টার দিকে ইভটিজিংয়ের একটি ঘটনা নিয়ে সালিশবৈঠক হয়। এ সময় ঘটনাটি মিথ্যা প্রমাণিত হয়।

এ নিয়ে স্থানীয় কিশোর সৌরভ ও ইমনের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে সৌরভ গ্রুপ ও ইমন গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ইমনের মৃত্যু হয়। গুরুতর অবস্থায় ঢাকা নেওয়ার পথে সাকিবের মৃত্যু হয়।

এই ঘটনায় আহত আরো কয়েকজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতদের মধ্যে এ বছর সাকিব মুন্সিগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ থেকে এইচএসসি ও ইমন এসএসসি পাশ করেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ১০ জনকে আটক করেছে।

এ ঘটনায় বিচারকসহ আহত হয়েছেন অন্তত পাঁচজন। তাদের মধ্যে তিনজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আবুবক্কর সিদ্দিক জানান, 'সৌরভ, অভি ও শামীম গ্রুপ এই হামলার সাথে জড়িত। পুলিশ এই তিনজনের কাউকে গ্রেপ্তার করতে না পারলেও ঘটনার সাথে সংশ্লিষ্ট ১০জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে বৈঠকে উপস্থিত সৌরভের পিতা জামাল প্রধান রয়েছেন।'