ভাড়াটিয়ার কক্ষ থেকে বাড়ির মালিকের ছেলের লাশ উদ্ধার

ভাড়াটিয়ার কক্ষ থেকে বাড়ির মালিকের ছেলের লাশ উদ্ধার

ভাড়াটিয়ার কক্ষ থেকে বাড়ির মালিকের ছেলের লাশ উদ্ধার--

সাভারের আশুলিয়ায় বাড়িওয়ালার ছেলে রাজা মিয়া (৯) নামের এক শিশুকে অপহরণের পর মুক্তিপণের ৫০ লাখ টাকা না পেয়ে হত্যার অভিযোগ উঠেছে ভাড়াটিয়া দম্পতির বিরুদ্ধে। এ ঘটনায় মূল অভিযুক্ত আরিফুল ইসলাম পলাতক থাকলেও তার স্ত্রী লিজা আক্তারকে আটক করেছে পুলিশ।

রবিবার (২৮ মার্চ) রাত ১১টার দিকে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় কালাম মাদবরের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রাজা ওই এলাকার কালাম মাদবরের ছেলে।

জানা গেছে, আবুল কালামের শিশু সন্তান রাজাকে অপহরণ করেছিলেন তাদের বাড়ির ভাড়াটিয়া আরিফ হোসেন ও তার স্ত্রী আঁখি আক্তার। পরে মুক্তিপণের টাকার দাবিতে তারা শিশুটিকে হত্যা করেন।

স্থানীয়রা জানায়, শিশু সন্তান রাজাকে অপহরণ করার পর তাকে বাসার ৪ তলার একটি রুমে আটকে রাখা হয়। পরে বাড়ির মালিকের কাছে ৫০ লাখ টাকা দাবি করে অপহরণকারী ভাড়টিয়া দম্পতি। পরে বড়ির মালিক ঘটনাটি পুলিশকে জানালে তারা শিশু সন্তান রাজাকে শ্বাস রোধ করে হত্যা করে। পরে এলাকার মানুষ বাড়ির ভাড়াটিয়াকে সন্দেহ করলে আরিফের স্ত্রী লিজা আক্তারকে ঘরে আটকে রাখে। পরে লিজা ঘটনার সত্যতা স্বীকার করে এবং বলে রাজা তাদের ঘরে আছে। এসময় ভাড়াটিয়া আরিফুল ইসলাম পালিয়ে যায়। পরে এলাকাবসী রাজাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

পরে আরিফুলের স্ত্রী লিজা আক্তারকে পুলিশ আটক করে। পলাতক আরিফুল ইসলামকে আটকের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।