ধর্ষণচেষ্টা মামলায় প্যাথলজিস্টকে গ্রেফতার

ধর্ষণচেষ্টা মামলায় প্যাথলজিস্টকে গ্রেফতার

ধর্ষণচেষ্টা মামলায় প্যাথলজিস্টকে গ্রেফতার-

ধর্ষণের চেষ্টার অভিযোগে এক প্যাথলজিস্টকে গ্রেপ্তার করেছে পাবনার চাটমোহর পুলিশ। গেপ্তারকৃত ব্যক্তি হলেন- পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের রাজারদিয়ার গ্রামে অবস্থিত সনি ডায়াগনস্টিকস সেন্টারের মালিক প্যাথলজিস্ট আবু সালেক (৪৫)। 

তিনি নিজ প্রতিষ্ঠানের এক মহিলা কর্মচারীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজিস্ট হিসেবে কর্মরত আছেন।

জানা যায়, চাটমোহর রাজারদিয়ার গ্রামে ‘সনি ডায়াগনস্টিকস সেন্টার’ এর মালিক সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজিস্ট আবু সালেক মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে তার প্রতিষ্ঠানের এক কর্মচারীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় নারীটির চিৎকারে সেখানকার লোকজন এগিয়ে এসে আবু সালেককে প্রতিষ্ঠানেই আটকে রেখে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে। রাতে ওই নারী বাদি হয়ে চাটমোহর থানায় আবু সালেকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে আবু সালেক তার প্রতিষ্ঠানে কর্মরত নারীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে স্থানীয়রা আটক করে পুলিশে খবর দেয়। রাতে মেয়েটি ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে ওসি জানান।