গ্রিজম্যানের জোড়া গোলে বার্সার দারুণ জয়

গ্রিজম্যানের জোড়া গোলে বার্সার দারুণ জয়

গ্রিজম্যানের জোড়া গোলে বার্সার দারুণ জয়-ছবি সংগৃহীত

 স্প্যানিশ লা লিগায় গ্রিজমানের জোড়া গোলে  দারুণ এক জয় পেয়েছে   বার্সেলোনা। রোববার রাতে ভিয়ারিয়ালকে ২-১ ব্যবধানে হারিয়েছে মেসিবাহিনী।  এই জয়ে লা লিগায় পয়েন্ট তালিকায় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালকে স্পর্শ করেছে বার্সা।  এখন পর্যন্ত ৩৩ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকো। সমান ম্যাচে ৭১ পয়েন্ট রিয়াল মাদ্রিদের। আর এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে ওঠার অপেক্ষায়।

২৬ মিনিটে গোল করে এগিয়ে যায়  ভিয়ারিয়াল। গোলটি করেন নাইরেজিয়ান উইঙ্গার চুকওয়েজে। দুই মিনিট পরেই ম্যাচে সমতা আনে বার্সা। গোল করেন অতোয়ান গ্রিজমান।
প্রতিপক্ষের দৃষ্টিকটু ভুলের সুযোগে ৩৫ মিনিটে বার্সাকে লিড এনে দেন গ্রিজমান। নিজেদের ডি-বক্সের বাইরে জটলার মাঝে বল ক্লিয়ার না করে ডিফেন্ডার হুয়ান ফয়েত কি বুঝে গোলরক্ষকের উদ্দেশে দুর্বল ব্যাকপাস বাড়ান। সামনেই ছিলেন গ্রিজমান। ঠাণ্ডা মাথায় বল জালে জড়ান ফরাসি স্ট্রাইকার (২-১)। দ্বিতীয়ার্ধের মাঝপথে ১০ জনের দলে পরিণত হলেও শেষ পর্যন্ত লড়াই করেছে ভিয়ারিয়াল। বল দখলে কিছুটা পিছিয়ে থাকলেও আক্রমণে ছিল প্রায় সমানে-সমান। বার্সেলোনার ১৫ শটের পাঁচটি আর ভিয়ারিয়ালের ১০ শটের চারটি ছিল লক্ষ্যে।