নবাবগঞ্জে আগুন : পুড়লো ৯টি বাস ও ১০টি দোকান

নবাবগঞ্জে আগুন : পুড়লো ৯টি বাস ও ১০টি দোকান

নবাবগঞ্জে আগুন : পুড়লো ৯টি বাস ও ১০টি দোকান

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা বাজারে ভয়াবহ আগুনে এন মল্লিক পরিবহনের ৯টি বাস ও অন্তত ১০টি দোকান পুড়ে গেছে। বুধবার সকাল সোয়া ১০টার দিকে আগুন লাগে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে বান্দুরা বাজার-সংলগ্ন এন মল্লিক পরিবহনের বাস ডিপোতে আগুন দেখতে পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু মুহূর্তের মধ্যেই আগুন চারপাশে ছড়িয়ে পড়লে এন মল্লিক পরিবহনের ৯টি বাস ছাড়াও আশপাশের বেশ কয়েকটি খাবার হোটেল ও মুদি দোকানে আগুন ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফাসার সার্ভিসের চারটি ইউনিট প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই এন মল্লিক পরিবহনের ৯টি বাস ও ১০টি দোকান সম্পূর্ণ পুড়ে যায়। তবে ক্ষয়ক্ষতির আর্থির মূল্য জানা সম্ভব হয়নি। এটি কী স্বাভাবিক দুর্ঘটনা না পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়ে এ ব্যাপারে কেউ কিছুই বলতে পারেনি। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে পাশের একটি জ্বালানি তেলের দোকান থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করেছেন।

নবাবগঞ্জ থানা পুলিশ আগুন লাগার পর থেকেই ঘটনাস্থলে রয়েছে। এ বিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, কিভাবে আগুন লাগার কারনে নির্ণয় করা যায়নি। তবে দোকান মালিক ও পরিবহন শ্রমিকদের সাথে কথা বলে আগুন লাগার কারণ জানা যাবে।