পাবনায় ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুকের মৃত্যু

পাবনায় ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুকের মৃত্যু

পাবনায় ভিক্ষুকের ছুরিকাঘাতে নারী ভিক্ষুকের মৃত্যু

পূর্ব বিরোধের জের ধরে পাবনা শহরের বাণিজ্যিক কেন্দ্র বড় বাজার পানির ট্যাংক এলাকায় এক পুরুষ ভিক্ষুকের ছুরিকাঘাতে আল্লাদী খাতুন(৪৫) নামের এক নারী ভিক্ষুকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে এই ঘটনাটি ঘটে।নিহত আল্লাদী শহরের অনন্ত বাজার এলাকার দ্বীপচরে ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা নাছিম আহম্মেদ জানান, দুপুরে ভিক্ষা ও যাকাতের কাপড়রের জন্য তারা কয়েকজন শহরের বড়বাজার সংলগ্ন পানির ট্যাংকের নিচে দাঁড়িয়ে ছিল। এ সময় ভিক্ষুক আল্লাদীর সাথে অপর এক নারী ভিক্ষুকের কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে দু’জনের মধ্যে হাতাহাতি শুরু হলে পাশে দাঁড়িয়ে থাকা এক মধ্যবয়সী পুরুষ ভিক্ষুক এসে আল্লাদীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এ সময় অন্য ভিক্ষুকেরা ধাওয়া দিলে ঘাতক ভিক্ষুক পালিয়ে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, গত শবে বরাতের রাতে ওই নারী ভিক্ষুকের সাথে ভিক্ষুক আল্লাদীর কথা কাটাকাটি হয়েছিল। ধারণা করা হচ্ছে সেই থেকে দু’জনের মধ্যে বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরে এই হত্যা কান্ড সংঘঠিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা আড়াইশ’ শয্যা জেনারেল হাসপাতাল কাম পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।