সাভারে ছাত্রদলের মশাল মিছিল

সাভারে ছাত্রদলের মশাল মিছিল

সাভারে ছাত্রদলের মশাল মিছিল-

গত ১ লা জুন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ কর্মসূচীতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে মশাল মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর ঢাকা জেলা উত্তর শাখা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা আরিচা মহাসড়কে ছাত্রদলের ঢাকা জেলা উত্তর শাখার  আহবায়ক মোহাম্মদ তমিজ উদ্দিনের নেতৃত্বে এ প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। 

এসময় তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে টি এস সি চত্বরে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ কর্মসূচীতে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকনের উপর ছাত্রলীগের বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে আবারও এ ধরণের হামলার ঘটনা ঘটলে ঢাকা জেলা উত্তর ছাত্রদলের পক্ষ থেকে দৃষ্টান্ত মূলক জবাব দেওয়া হবে এবং বাংলার ছাত্র সমাজকে সাথে নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য গত ১ লা জুন সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ কর্মসূচীর আয়োজন করলে ছাত্রলীগের হামলায় তা পন্ড হয়ে যায়। এসময় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকনকে পিটিয়ে গুরুতর আহত করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনা প্রতিবাদে সারাদের মশাল কর্মসূচি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল।