যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দিদের মধ্যে সংঘর্ষে ৩ জন আহত

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দিদের মধ্যে সংঘর্ষে ৩ জন আহত

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন তিন কিশোর-

যশোর শিশু উন্নয়ন কেন্দ্র্রের ডাইনিং-এ শিশু কয়েদিদের মধ্যে অভ্যন্তরীন কোন্দলের জের ধরে মারামারির ঘটনায় ৩ জন আহত হয়েছে। আহতরা হলো বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চরহরিনা গ্রামের লাভলু মিয়ার ছেলে লিমন ইসলাম (১৭), ফরিদপুরের নগরকান্দা উপজেলার কোদালিয়া গ্রামের মৃত একরাম শেখের ছেলে ইমারত শেখ (১৬), পিরোজপুর সদর উপজেলার মৌরিচাল গ্রামের সোহরাব শেখের ছেলে হোসেন শেখ (১৯)। এরা সকলে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন আছে। সোমবার দুপুরে উন্নয়ন কেন্দ্রের ডাইনিংয়ে এ ঘটনা ঘটে।

আহত হোসেন শেখ জানায়, বন্দি পাভেল কয়েকদিন আগে তাকে মারপিট করায় সে বিষয়টি নিয়ে তত্ত্বাবধায়কের কাছে লিখিত অভিযোগ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আজ (সোমবার) দুপুরে পাভেল ও তার সহযোগীরা তাকে মারপিট করে। ঠেকাতে গিয়ে হামলার শিকার হয় ইমরাত শেখ ও লিমন ইসলাম নামে অপর দু’জন। হামলাকারীরা তাদের বেধড়ক মারপিট করে। এসময় অদূরে থাকা পুলিশসহ কর্মকর্তাদের সহায়তা চাইলেও তারা এগিয়ে আসেনি। পরবর্তীতে দুপুর পৌনে ৩টার দিকে কর্মকর্তারা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। এমনকি তারা চিকিৎসা নিয়ে উন্নয়ন কেন্দ্রে ফিরলে তাদেরকে হত্যা করা হবে বলে হুমকি দেয় পাভেল।

এদিকে এ বিষয়ে উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক জাকির হোসেন মুঠোফোনে জানান, বিবাদমান এক গ্রুপের সাথে তাদের কথা হয়েছে। আহতদের সাথেও তিনি কথা বলবেন। কি কারণে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে তা স্পষ্ট নয়। তবে ডাইনিংয়ে কাজ করা নিয়ে গোলাযোগের জের ধরে হতে পারে বলে ধারণা করা হচ্ছে।