পাবনায় করোনা উপসর্গে ঈমামের মৃত্যু

পাবনায় করোনা উপসর্গে ঈমামের মৃত্যু

পাবনায় করোনা উপসর্গে ঈমামের মৃত্যু

পাবনা প্রতিনিধি:পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের মাঝগ্রাম ঢাকাপাড়া গ্রামের বাসিন্দা সবার প্রিয় লোকমান হোসেন ওরফে লোকমান হুজুর করোনা উপসর্গে মারা গেছেন।

জ্বর শ্বাসকষ্টসহ শারীরিক বিভিন্ন সমস্যা নিয়ে রোববার (২০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি গত দুই বছর ধরে বাহাদুরপুর পশ্চিমপাড়া জামে মসজিদের ঈমাম ছিলেন।

লোকমান হোসেনের বড় ছেলে মোঃ মাসুম হোসেন জানান, এক সপ্তাহ ধরে তার পিতা জ্বর ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। রোববার তার অসুস্থ্যতা বেড়ে গেলে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি মাঝগ্রাম ঢাকাপাড়া গ্রামের মরহুম রিয়াজ উদ্দিনের ছেলে ও বিশিষ্ট ইসলামী বক্তা মাওলানা মোঃ মহসীন আলম জিহাদীর জামাই ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন। ভাইবোনের মধ্যে তিনি ছিলেন ৫ম।

রোববার বাদ মাগরিব মাঝগ্রাম ঢাকাপাড়া নতুন ঈদগাহ ময়দানে তার নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। এলাকাবাসীসহ সব বয়সী মানুষের কাছে তিনি একজন সৎ, ন¤্রভাষী ও ভাল মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে পাবনার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, হাসপাতালে ভর্তি না হলে আমাদের রেকর্র্ডভূক্ত হয় না। সিভিল সার্জন জানান,‘ পাবনায় গত ২৪ ঘন্টায় ২৩ জন নতুন করে শনাক্ত হয়েছে। তাদের অফিসিয়ালীভাবে মৃত্যুর রেকর্ড হলো ২২ জন।