পাবনায় পুলিশের জনসচেতনতামূলক মাস্ক আপ ক্যাম্পেইন শুরু

পাবনায় পুলিশের জনসচেতনতামূলক মাস্ক আপ ক্যাম্পেইন শুরু

পাবনায় পুলিশের জনসচেতনতামূলক মাস্ক আপ ক্যাম্পেইন শুরু

পাবনা জেলায় করোনা পরিস্থিতি ক্রমান্বয়ে খারাপের দিকে ধাপিত হচ্ছে। গত ২৪ ঘন্টায় এজন মারা গেছেন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা হলো ২৫। আর নতুন করে আরো ৯৮ জনের দেহে করোনা সংক্রমিত হয়েছে। বুধবার আক্রান্ত হয়েছিল ৮৮জন। মারা যায় ২ জন।করোনা পরিস্থিতি বিবেচনা করে এবং রাজশাহী বিভাগে করোনা সংক্রমনের হার ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় পাবনায় জেলা পুলিশের উদ্যোগে শুরু হয়েছে জনসচেতনতামূলক মাস্ক আপ ক্যাম্পেইন।

 

আজ বৃহস্পতিবার দুপুরে  জেলা শহরের প্রধান সড়কে পাবনা প্রেসক্লাবের সামনে এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন পুলিশ সুপার  মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।এ সময় জেলা পুলিশের পাশপাশি পাবনা ষ্টুডেন্ট এসোসিয়েশনের স্বেচ্ছাসেবকবৃন্দ এতে অংশ নেন।

কর্মসূচিতে অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আকতার, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, পাবনা প্রেসক্লাবের সভাপতি এ বি এম ফজলুর রহমান, সাধারন সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সাবেক সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, পাবনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান উপস্থিত ছিলেন।

ক্যাম্পেইনে জনগণের মাঝে মাস্ক বিতরণ ও মাস্ক পরার নিয়ম জানানো হয়। সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ জানানো হয়। কিছু সময় পর পর সকলকে হাত পরিস্কার রেখে নিজেদেরকে নিরাপদ রাখতে আহবান জানান পুলিশ কর্মকর্তারা। এছাড়া পুলিশ সুপার নিজে মাস্ক পরিয়ে দেন পথচারিদের।