ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই আনসার সদস্য নিহত

ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই আনসার সদস্য নিহত

যশোরের অভয়নগরের যশোর-খুলনা মহাসড়কের আলী পুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই আনসার সদস্য নিহত হয়েছেন

যশোর প্রতিনিধি:যশোরের অভয়নগরের যশোর-খুলনা মহাসড়কের  আলী পুরে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই আনসার সদস্য নিহত হয়েছেন। নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ বলেন, দুপুরে নজরুল ইসলাম ও সাহাদাত হোসেন মোটরসাইকেলে যশোর থেকে খুলনায় যাচ্ছিলেন। দুপুর আড়াইটার দিকে মোটরসাইকেলটি অভয়নগর উপজেলার আলীপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে জোরে ধাক্কা দিলে মহাসড়কের ওপর তারা ছিটকে পড়েন। এতে মোটরসাইকেল চালক নজরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত সাহাদাত হোসেনকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরী বিভাগেই তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, তাদের কাছে থাকা বাংলাদেশ আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর দুটি পরিচয়পত্র পাওয়া গেছে। নিহত  সাহাদাত হোসেন (৩৩) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিশ্বাসপাড়া গ্রামের সমশের আলীর ছেলে এবং অপর নিহত নজরুল ইসলাম (৩৫)  কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সদর গ্রামের মোকসেদ আলীর ছেলে। সাহাদাত হোসেন যশোরের নাভারণ আনসার ব্যাটালিয়নে এবং নজরুল ইসলাম খুলনার এলাহীপুর আনসার ব্যাটালিয়নে কর্মরত ছিলেন।

মরদেহ দুটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠায় হাইওয়ে পুলিশ। পওে তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।