সাভারে গৃহবধূ ধর্ষিত, গ্রেফতার ১

সাভারে গৃহবধূ ধর্ষিত, গ্রেফতার ১

সাভারে গৃহবধূ ধর্ষিত, গ্রেফতার ১

সাভার পৌরসভার শিমুলতলা এলাকায় শিউলি খাতুন (২৪) নামে এক গৃহবধূকে একাধিকবার ধর্ষণের ঘটনা ঘটেছে।  শনিবার সকাল সাড়ে দশটায় সি আর পির শিমুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে  সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী ঐ নারী। মামলা নং ১৭।এ ঘটনায় ইকবাল নামে এক ব্যক্তিকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। 

মামলার এজহারে উল্লেখ করা হয়,  শনিবার সকালে সাভার পুরাতন ফুট ওভার ব্রিজের নিচে পৌছা মাত্র এক অজ্ঞাত ব্যক্তি ভুক্তভোগীর হাতে থাকা একটি বাটন মোবাইল ফোন ছিনিয়ে নেয় । ফোন ছিনিয়ে নেওয়া ঐ অপরিচিত ব্যক্তি রিক্সা নিয়ে পালিয়ে যেতে থাককে ভিক্টিম নারী ফোন ফেরত আনার জন্য অন্য আরেকটি রিক্সা নিয়ে তার  পিছনে ধাওয়া করেন। 

এজহারে আরো বলা হয়, এমতাবস্থায় অপরিচিত ব্যক্তিটি নিজের ভাড়াকৃত রিক্সা ছেড়ে দিয়ে বাদী নারীর রিক্সায় উঠে বসেন এবং তাকে ভয়ভীতি দেখিয়ে ভুক্তভোগী নারীর সাথে থাকা স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা ছিনতাই করে নেয় । পরবর্তীতে ছিনতাই করা জিনিস পত্র ফিরিয়ে দেওয়ার আশ্বাসে ধর্ষিত নারীকে শিমুলতলার একটি গলিতে নিয়ে যায় সে। গলিতে পৌঁছামাত্র আগে থেকেই অবস্থান করা আরোও ৭ জন ব্যক্তি ঐ গৃহবধূকে জোড় পূর্বক একটি ঘরে নিয়ে ধর্ষণ করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এস আই) মাইদুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর ঐ এলাকায় অভিযান চালিয়ে এক জনকে আটক করা হয়েছে। মূল আসামী সহ বাকিদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ভুক্তভোগী নারীর স্বাস্থ্য পরিক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।