ফেসবুকে ফেক আইডির মাধ্যমে ভয়ঙ্কর ফাঁদ পাতা প্রতারক আটক

ফেসবুকে ফেক আইডির মাধ্যমে ভয়ঙ্কর ফাঁদ পাতা প্রতারক আটক

ফেসবুকে ফেক আইডির মাধ্যমে ভয়ঙ্কর ফাঁদ পাতা প্রতারক আটক

যশোরে ফেসবুকে ফেক আইডির মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে এক প্রতারককে আত্মসাৎকৃত টাকা ও অন্যান্য প্রমাণাদি সহ আটক করেছে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের পরিদর্শক সোমেন দাস জানান, জার্মান প্রবাসী পরিচয় দিয়ে প্রতারক প্রদীপ কুমার ঘোষ জমি কেনার কথা বলে প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষিকা রীতা রাণী দাস এর কাছ থেকে বিভিন্ন সময়ে ক্যাশে,বিকাশে ও চেকের মাধ্যমে বিশ লক্ষ ৩০ হাজার টাকা আত্মসাৎ করে।

সে নিজেকে কখনো সৌম্যদীপ ঘোষ বা কখনো সুশান্ত ঘোষ পরিচয় দিয়ে প্রতারনার ফাঁদ পাতে। সে প্রধান শিক্ষিকার কাছ থেকে প্রতারণার মাধ্যমে তার এনআইডির ফটোকপি,পাসপোর্ট সাইজের ছবি,নন জুডিশিয়াল ব্লাঙ্ক স্ট্যাম্পে স্বাক্ষর ,স্বাক্ষর সম্বলিত ব্লাঙ্ক চেকের ৩ টি পাতা নিয়ে যায়। কিন্ত প্রতারক প্রদীপ তাকে জমি না দিলে রিতা তার টাকা ও জিনিস গুলি ফেরৎ চায় ।

 প্রতারক এগুলি ফেরৎ না দিলে শিক্ষিকা যশোর কোতয়ালী থানায় মামলা করেন। পুলিশ সুপার সেই মামলা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করলে ডিবি পুলিশ খুলনা ও সাতক্ষীরা জেলায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত প্রদীপ কুমার ঘোষকে সাতক্ষীরা জেলার তালা থানার ঘোষ নগর গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে এবং ১০ লক্ষ ৯৭ হাজার টাকা সহ বাদীর অন্যান্য প্রমানাদি জব্দ করে। আটককৃত প্রদীপ কুমার ঘোষ সাতক্ষীরা জেলার তালা থানার ঘোষ নগর এলাকার বাসিন্দা সুবোধ ঘোষের ছেলে।