কুষ্টিয়ার কুমারখালীতে মোবাইল ফেরত দেয়াকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে মোবাইল ফেরত দেয়াকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে মোবাইল ফেরত দেয়াকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা-

কুষ্টিয়া প্রিতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে মোবাইল মেকারকে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত যুবক ও তার বোন। শনিবার সন্ধ্যার দিকে কয়া ইউনিয়নের মালিথাপাড়া আবাসনে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় হত্যাকান্ডের সাথে জড়িত দুজনকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ। নিহত যুবক কয়া আবাসনের মালিথাপাড়ার বাবলু মালিথার ছেলে তৌকির (২৫)। পেশায় সে ছিলো মোবাইল মেকার।

নিহতের চাচাত ভাই শরিফুল ইসলাম জানান, কয়েকদিন পূর্বে উত্তর কয়া আবাসনের আজবাহারের ছেলে বিপ্লব ওরফে বিল্লু (২০) তৌকিরের কাছে মোবাইল মেরামত করতে দেয়। তৌকির মোবাইল মেরামত করে তাকে ফেরত দিলে বিল্লু মোবাইল ফেরতের বিষয়টি অস্বীকার করে। এই ঘটনা নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকদিন যাবত গণ্ডগোল চলছিল। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার এশার নামাজের পর বিল্লু ও তার বোন যুথি খাতুন তৌকিরের বাড়িতে এসে মোবাইল ফেরত চায় এবং গণ্ডগোলের এক পর্যায়ে বিল্লু তৌকিরকে বটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তিনি আরো জানান বিল্লু মাদকাসক্ত তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপরাধমুলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, মোবাইল ফেরত দেয়াকে কেন্দ্র করে তৌকির নামে এক যুবক নিহত হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ইতিমধ্যে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।