আল্লাহর রহমতে সুস্থতার পথে মা-বাবা : মুশফিক

আল্লাহর রহমতে সুস্থতার পথে মা-বাবা : মুশফিক

আল্লাহর রহমতে সুস্থতার পথে মা-বাবা : মুশফিক

মা-বাবা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার জিম্বাবুয়ে সফরের একমাত্র টেস্ট খেলেই দেশে ফিরে এসেছেন দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান উইকেট কিপার মুশফিকুর রহিম। তবে এখন সুস্থ হয়ে উঠতে শুরু করেছেন মুশফিকের মা-বাবা।

বুধবার পবিত্র ঈদুল আজহার দিন সবাইকে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি মা-বাবার স্বাস্থ্যের ব্যাপারে আপডেট দিয়েছেন তিনি। একইসাথে স্বাস্থ্যবিধি মেনে চলার কথাও ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদেরকে স্মরণ করিয়ে দিয়েছেন বাংলাদেশের জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

ফেসবুকে নিজের অফিসিয়াল ভেরিফায়েড পেইজে ইংরেজিতে দেয়া স্ট্যাটাসে মুশফিক লিখেছেন, ‘আপনাদের সবাইকে ঈদ মোবারক। সবার জন্য আনন্দময় একটি ঈদের দোয়া করছি। দয়া করে সবাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলবেন। কারণ আমাদের দেশ এখনো মহামারীর সাথে লড়ছে। আমাদের আশপাশের অসহায়-বঞ্চিত মানুষদের প্রতি দয়াশীল হোন ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিন।’

অসুস্থ মা-বাবার স্বাস্থ্যের আপডেট প্রসঙ্গে তিনি লিখেছেন, ‘আল্লাহ্‌র রহমতে আমার মা-বাবা সুস্থতার পথেই রয়েছেন। যারা আমার মা-বাবার খোঁজখবর নিয়েছেন, তাদের জন্য দোয়া করেছেন, প্রত্যেকের প্রতি আমি কৃতজ্ঞ। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমাদের জন্য দোয়া করবেন। ঈদ মোবারক।’এই স্ট্যাটাসের সাথে নিজের হাস্যজ্জ্বল একটি ছবিও পোস্ট করেছেন মুশফিক।